চট্টগ্রাম

চমেকে ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ : গ্রেপ্তার ৩


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ মর্গে রেখে পালিয়ে যাওয়ার ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার রাতের দিকে চট্টগ্রামের হাটহাজারী থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান।

গ্রেপ্তার আসামিরা হলেন-তসলিমা আফরোজ (৪০), নাজিফা সালসাবিন (৩০) ও মোঃ লোকমান (৫৩)।

এজাহার সূত্রে জানা যায়, গত দিনগত ১৬ অক্টোবর রাত ১২টা ৪৫ মিনিট থেকে ৩ টার মধ্যে ৯ মাসের অন্তঃসত্ত্বা ভিকটিম নারীকে (২৫) তার শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

এ নিযার্তন সহ্য করতে না পেরে পাঁচলাইশ মডেল থানাধীন কসমোপলিটন আবাসিক এলাকায় অবস্থিত তার শ্বশুরের বাসায় সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

আত্মহত্যা পরবর্তী সময়ে ভিকটিমের শ্বশুর বাড়ির লোকজন তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে তারা হাসপাতালের মর্গে লাশ রেখে কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের ভাই শাহনেওয়াজ (৩৫) বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলায় গ্রেপ্তার দুইজন ভিকটিমের স্বামীর বোন ও অপরজন ভগ্নিপতি।

এ বিষয়ে পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ‘ঘটনার সাথে জড়িত পলাতক অপরাপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’