প্রধান পাতা

বোয়ালখালীতে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বোয়ালখালী-আরাকান মহাসড়কের রায়খালী সেতুর কাছে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার আরোহী।

নিহত তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- বোয়ালখালী উপজেলার মীরপাড়ার জালাল আহমদের ছেলে মো. সেলিম (৪৫), মিরসরাইয়ের জোরারগঞ্জের মো.আদিলের স্ত্রী অঞ্জনা আকতার (৩৫) ও পটিয়া খরনখাইনের বলরাম দের ছেলে বাবুল দে (৬০)।

দুর্ঘটনায় আবদুল জলিল নামের আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আরাকান সড়কে পটিয়ামুখী দ্রুতগামী একটি বাস অপর দিক থেকে আসা এক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে চালকসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে আহত অবস্থায় দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে হাসপাতাল পুলিশের উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বোয়ালখালীর দিক থেকে একটি রিজার্ভ বাস পটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। অটোরিকশায় চালকসহ ছয়জন আরোহী ছিলেন।

বাসের যাত্রীরা নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলার একটি মাজারে এসেছিলেন। সকালে বাসটি বোয়ালখালী ছেড়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালককে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।