জাতীয়

১৬টি বিয়ে করেছেন রাশেদ সীমান্ত!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জগলুল হায়দার তথ্য গোপন করে একের পর এক বিয়ে করেন এবং কিছুদিন পর পর তার অবস্থান পরিবর্তন করেন। জগলুল হায়দার কোন সাধারণ মানুষকে বিয়ে করেন না। তিনি দূরারোগ্য রোগে আক্রান্ত অসহায় গরীব মেয়েদের বিয়ে করেন এবং তাদের ভালোমন্দ খাওয়া-দাওয়া দেখাশোনা সর্বোপরি সকল দায়িত্ব নিজ কাঁধে তুলে নেন।

এভাবে একের পর এক বাড়তে থাকে জগলুল হায়দারের বিয়ের সংখ্যা। ১৬তম বিয়েতে জগলুল হায়দারের ঘরে স্ত্রী হয়ে আসে লাবণী। সেও দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। কিন্তু অন্য দশটা সাধারণ মেয়ের মতো লাবণী চায় তার স্বামীর সেবা করতে যা জগলুলের অতীতের কোন স্ত্রী করেনি।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে বাণিজ্য’। টিপু আলম মিলনের গল্পে এটি পরিচালনা করেছেন এবি রোকন। নাটকে জগলুল হায়দার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রাশেদ সীমান্ত। আর নাটকের প্রয়োজনে তিনি একটি, দুটি নয় বিয়ে করেছেন ১৬টি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ‘মনপুরা’খ্যাত অভিনেত্রী ফারহানা মিলি। আরও আছেন অলিউল হক রুমি, শফিক খান দিলুসহ অনেকে।

নির্মাতা জানান, আগামী ৫ জানুয়ারি রাত ১০টায় ‘বিয়ে বাণিজ্য’ প্রচার হবে বৈশাখী টেলিভিশনে।