জাতীয়

সাত লাখ টাকার জাল নোটসহ যুবক আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পূর্ব গেইট এলাকা থেকে ৭ লাখ টাকার জাল নোটসহ মো. আশরাফুল ইসলাম (২৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, আশরাফুল বান্দরবান জেলার লামা থানাধীন ফারুক পাড়ার মৃত হোসেন আলী সরদারের ছেলে।

মেডিক্যাল কলেজ পূর্ব গেইট মদিনা স্টোরের সামনে জাল নোটসহ অবস্থান করার সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ জুলাই) বিকেলে পৌনে তিনটার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় একটি সবুজ রংয়ের পলিথিনের ভিতর কার্টুন বক্স থেকে মোট ৭ লাখ টাকার জালনোট উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ জাল টাকাকে আসল টাকা বলে চালিয়ে আসছে সে। মূলত বান্দরবান থেকে আশরাফুল জাল টাকা সংগ্রহ করে নগরের বিভিন্ন বাজার ছাড়াও নোয়াখালী, কুমিল্লা, ফেনী জেলায় বিক্রয় ও লেনদেন করে আসছে। ঈদুল আজহা উপলক্ষ্যে করে মানুষের ক্রয়-বিক্রয় পরিধি বৃদ্ধি পাওয়ার সুযোগে জাল টাকাগুলো মানুষের মাঝে আসল টাকা হিসেবে চালিয়ে দেওয়াই ছিল তার লক্ষ্য। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।