খেলা

রোনাল্ডোর শটে নারী নিরাপত্তারক্ষী আহত, অতঃপর..


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


জুভেন্টাস থেকে ম্যানইউতে ফিরে নিজের দায়িত্ব যথাযথই পালন করেছেন রোনাল্ডো। গোল পেয়েছেন। যদিও তার দল জিতেনি।

মঙ্গলবার পুঁচকে দল সুইজারল্যান্ডের ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে ম্যানইউ।

তবে এ ম্যাচ শুরুর ঠিক আগে ঘটে যায় এক অঘটন। ম্যাচ শুরু হওয়ার আগে মাঠে অনুশীলন করছিলেন রোনাল্ডো। গোল প্র্যাকটিস করছিলেন।

এ সময়ে গোলপোস্ট বরাবর রোনাল্ডোর নেওয়া একটি জোরালো শট গিয়ে লাগে গ্যালারির প্রথম অংশে দাঁড়ানো এক নারী নিরাপত্তারক্ষীর মাথার পেছনের অংশে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

রোনাল্ডো ভড়কে যান। ভীত সন্ত্রস্ত হয়ে মাঠ পেরিয়ে চলে যান ওই নারীর কাছে। তিনি কতটা আহত হয়েছেন তার পর্যবেক্ষণ করেন রোনাল্ডো।

এর আগেই মাঠের স্বাস্থ্যকর্মীরা ছুটে গিয়ে ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেন। মোটামুটি সুস্থ করে তোলেন।

আকস্মিক এই ঘটনায় অবশ্য রোনাল্ডোর জয় জয়কার। ফুটবলের সর্বোচ্চ গোলদাতা তারকার এই আচরণ মন কেড়ে নেয় দর্শকদের। সিআর সেভেনের আচরণে মুগ্ধ সবাই।

আর চ্যাম্পিয়ন্স লিগের ওই ম্যাচটিও স্মরণীয় হয়ে থাকবে ওই নারী নিরাপত্তরক্ষীর। কারণ ম্যাচ শেষ হওয়ার পর তাকে নিজের জার্সি উপহার দেন রোনাল্ডো।

রোনাল্ডোর দেওয়া জার্সি পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। সে সব ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল।

ছবিতে দেখা গেছে, রোনাল্ডোর ‘ট্রেডমার্ক’ গোল উদ্যাপনের ভঙ্গিতে জার্সি পরে উদ্যাপন করছেন তিনি। মাথার ওপর হাত দিয়ে ভালোবাসার ইমোজিও দেখিয়েছেন।

ভিডিওতে দেখুন-

Cristiano Ronaldo hit steward with his shot in training before the clash.

He then jumped the barrier to check if he’s alright while he received medical help ???????? @DAZN_DEpic.twitter.com/stOrQ5ADP8

— VBET News (@VBETnews) September 14, 2021