চট্টগ্রাম

ভাইয়ের ‘মৃত্যু শোকে’ ছোট ভাইয়ের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সীতাকুণ্ডে বড় ভাই মোবারক হোসেনের (৩২) মৃত্যুর ৫৬ ঘণ্টা পর সাখওয়াত হোসেন (২৭) নামে আরেক ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত মোবারক ও সাখওয়াত উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর বগাচতর গ্রামের বাসিন্দা। বড় ভাইয়ের মৃত্যুর শোক সইতে না পেরে সাখওয়াতের মৃত্যু হয়েছে বলে জানান স্থানীয়রা।

আজ বুধবার সকাল ১০টায় বাগাচতর বাইতুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বড় ভাইয়ের পাশে সাখওয়াতকে দাফন করা হয়।

লিভার জন্ডিসে আক্রান্ত হয়ে গত ১৬ জুন বেলা ১১টায় মারা যান মোবারক। গতকাল ১৮ জুন সন্ধ্যায় মারা যান তার ছোট ভাই সাখওয়াত।

স্থানীয় সূত্রে জানা যায়, একমাস আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মোবারক। চিকিৎসকরা জানান, তিনি লিভার জন্ডিসে আক্রান্ত। ফুসফুসে জমে গেছে পানিও। চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার (১৬ জুন) বেলা ১১টায় মোবারক মারা যান। পরদিন সোমবার ঈদের নামাজ শেষে কোরবানি দেন সাখওয়াত। সেদিন কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বড় ভাইয়ের কবর জিয়ারতও করেন তিনি। গতকাল মঙ্গলবার যোহর নামাজ শেষে বুকে ব্যাথা অনুভব করেন সাখওয়াত। পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সন্ধ্যায় মারা যান তিনি।

নিহতদের খালাতো ভাই আবদুর রহমান বলেন, সব সময় একই সঙ্গে চলতো দুই ভাই। বড় ভাইয়ের মৃত্যু শোক সইতে না পরে এক দিনের ব্যবধানে ছোট ভাই মারা গেল। ঘটনাটি খুবই হৃদয়বিদারক।

 ১ নম্বর সৈয়দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জামশেদ আলম বলেন, বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় শোকে মুহ্যমান হয়ে পড়েন সাখওয়াত। বড় ভাইয়ের মৃত্যু কিছুতেই তিনি মেনে নিতে পারেননি। পাগলের মতো বিলাপ করছিলেন। সাখওয়াতকে কিছুতেই সান্তনা দেওয়া যাচ্ছিল না। বড় ভাইয়ের মৃত্যু শোকে নিজেও চলে গেলেন।