প্রধান পাতা

বোয়ালখালীতে উপ-নির্বাচন: আশাহত হয়েই প্রার্থী হয়েছি- স্বতন্ত্রপ্রার্থী মিজান


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থিতা বাছাইয়ে বোয়ালখালীবাসীর আশার প্রতিফলন না হওয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কথা বল্লেন উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী এস এম মিজানুর রহমান।

২২ ফেব্রুয়ারি, বুধবার বিকেল সাড়ে ৫টায় উপজেলা বিআরডিবি হল রুমে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এস এম মিজানুর রহমান এসব কথা বলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বোয়ালখালী বিপ্লবীদের সূতিকাগার। দেশের কল্যাণে এ উপজেলার শান্তিপ্রিয় মানুষের ভূমিকা ও অবদান ঐতিহাসিক। কিন্তু বর্তমানে একটি মহল অর্থের প্রভাবে জনগণের আশা আকাঙ্খাকে কেড়ে নেয়ার অপচেষ্টা চালাচ্ছে। প্রিয় বোয়ালখালীবাসীর আশার প্রতিফলন ঘটানোর প্রত‍্যয় নিয়ে এ নির্বাচন করার দৃঢ় সিদ্ধান্ত নিয়েছি।

স্বতন্ত্রপ্রার্থী এস এম মিজানুর রহমান বোয়ালখালী পৌরসভার কধুরখীল ১নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তিনি পৌর প্যানেল মেয়রের দায়িত্বও পালন করেছেন। এছাড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান, জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন।
স্বতন্ত্রপ্রার্থী এসএম মিজানুর রহমানসহ এ উপ নির্বাচনে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী মুহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বতন্ত্রপ্রার্থী সাংবাদিক কাজী আয়েশা ফারজানা ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম।

তফসিল অনুযায়ী ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার, ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।