চট্টগ্রাম

বিশ্বে উন্নয়নের রোল মডেল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


চট্টগ্রাম-৮ আসনে চট্টগ্রাম জেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বরাদ্দের চেক হস্তান্তর অনুষ্ঠান আজ ২৫ জুলাই ২০২২ইং সোমবার লালখান বাজারস্থ মোছলেম উদ্দিন আহমদ এমপি’র বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বিভিন্ন প্রকল্প কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের হাতে প্রকল্পের চেক তুলে দেন চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ।
এসময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চান্দগাঁও ওয়ার্ড আহবায়ক নুর মোহাম্মদ নুরু,পাঁচলাইশ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শফিকুল ইসলাম, মহিলা কাউন্সিলর জেসমিন পারভীন জেসি.আবদুল মোনাফ চেয়ারম্যান, চট্টগ্রাম দক্ষিন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েম, প্রকল্প কমিটির পক্ষে মোহাম্মদ আছহাব উদ্দীন, মোহাম্মদ কামরুল হুদা, সুবল চন্দ্র দাশ, সনজিত কুমারনাথ,নুর মোহাম্মদ. হাজী নুর মোহাম্মদ,গোপাল দাশ, দুলাল দাশ,প্রকৌশলী সুনিল কান্তি বড়–য়া, বিকাশ বড়–য়া, যীশু চৌধুরী, বিধান কমার শীল, প্রমূখ।
এসময় মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর জেলা পরিষদে গতি ফিরেছে। প্রতি বছর কোটি কোটি টাকার উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করা হয় জেলা পরিষদের মাধ্যমে। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম জেলা পরিষদের মাধ্যমে আমার সংসদীয় আসনে বিভিন্ন মসজিদ মন্দিরে উন্নয়ন বরাদ্দ প্রদান করছি। জেলা পরিষদ থেকে বরাদ্দ পেতে কোনো ঘুষ লাগে না। তাই বরাদ্দের শতভাগ কাজ করতে হবে। কাজে কোনো গাফিলতি থাকলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসাধারনের কাছে তুলে ধরার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের আহবান করেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধান মন্ত্রী জননত্রেী শেখ হাসিনা ভিশন ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশীল উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তিনি যেটা বলেন সেটা করেন। বিশ্বের বিস্ময় পদ্মা সেতু করে দেখিয়েছেন। কর্ণফুলীর তলদেশে টানেল নির্মাণ কাজ প্রায় সমাপ্তির পথে। খুব শ্রীঘ্রই কালুরঘাট রেল ও সড়ক পথ সহ দ্বিতল বিশিষ্ট সেতুর নির্মাণ কাজ অনুমোদনের পথে। তাছাড়া রাস্তাঘাট , স্কুল, কলেজ, মাদ্রাসা উন্নয়নের পাশাপাশি মসজিদ, মন্দির, কবরস্থান উন্নয়নে বিভিন্ন সংস্থার মাধ্যমে উন্নয়ন কার্য চালিয়ে যাচ্ছে। অথচ উন্নয়নবিরোধী ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে বাংলাদেশের উন্নয়নযাত্রা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে কাজ করে যেতে হবে।