জাতীয়

গ্রেপ্তারের ভয়ে ভোট দিলেন না ইউপি সদস্য


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার ভয়ে জেলা পরিষদ নির্বাচনে নিজের ভোট প্রদান থেকে বিরত থাকলেন মাদক মামলার আসামি ইউপি সদস্য উসমান কাজী।

তিনি উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয় ।

উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৬৮ জন। এর মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৬৬ জন। চিকিৎসার জেন্য ভারতে অবস্থান করায় উপজেলার দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম তার ভোট প্রদান করতে পারেননি।

কিন্তু উসমান কাজী নিজ এলাকায় থাকলেও তিনি ভোট দিতে কেন্দ্রে আসেননি। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানার একটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক রয়েছেন।

এ বিষয়ে কথা বলতে উসমান কাজীর ব্যক্তিগত মুঠোফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘ইউপি সদস্য উসমান কাজীর বিরুদ্ধে একটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে থানায় আরও কয়েকটি মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারের বিষয়ে আমরা আগে থেকে কিছুই বলিনি। ভোট দিতে না আসা একান্তই তার নিজের ব্যাপার।’